• দুপুর ২:৫৪ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে ৭ বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

সোনারগাঁয়ে ৭ বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন মরিষটেক এলাকায় জিসান (৭) নামের এক শিশুর অর্ধ গলিত লাশ বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করেছে মীরেরটেক ফাঁড়ি পুলিশ। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় মরিষটেক এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শিশু জিসান বি আর স্পিনিং লিমিটেড কোম্পানির মালি ইলিয়াস শেখের ছেলে।

জিসানের স্বজনরা জানান,, গত ১লা ডিসেম্বর থেকে জিসান নিখোঁজ হওয়ার পর থানায় নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন।নিখোঁজের  ১০ দিন পর পাশের বাড়ীর একটি রান্না ঘড় থেকে জিসানের অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করেন পুলিশ।  খবর পেয়ে নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার “খ” সার্কেল মোঃ খোরশেদ আলম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম ও তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ জানান, বি আর স্পিনিং লিমিটেড কোম্পানিতে মালি হিসেবে কাজ করি। কে বা কারা আমার ছেলেকে হত্যা করেছেন তা জানি না। তবে আমার ছেলে হত্যার বিচার দাবী করছি।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যা কান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution